শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

তৃতীয় বারের মতো শপথ নিলেন আখতারুজ্জামান বাচ্চু

যা যা মিস করেছেন

ঝালকাঠিতে প্রথম ধাপে ইউপি নির্বাচন শেষ হয়েছে গত ২১ জুন। জেলার নলছিটিতে ১০ ইউনিয়নের মধ্যে কুলকাঠি চেয়ারম্যান এই এম আখতারুজ্জামান বাচ্চু তৃতীয় বারের মতো শপথ গ্রহণ করেন।

সোমবার (১২ জুলাই) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক জোহর আলী।

আখতারুজ্জামান বাচ্চু এর আগে ২০১১ সালে আওয়ামী লীগের সমর্থনে ২০১৬ সালে আওয়ামী লীগের মনোনয়ন ২০২১ সালে আওয়ামী লীগের মনোনয়নে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন।

বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, কুলকাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান, নলছিটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দুমাউস এর নির্বাহী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ বিষয়ে এইচ এম আখতারুজ্জামান বাচ্চু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আমার রাজনৈতিক অভিভাবক কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের দোয়াতে ও কুলকাঠি ইউনিয়নবাসির ভালোবাসায় আমি তৃতীয় বারের মতো জনগনের সেবক হিসেবে দ্বায়িত্ব গ্রহন করলাম। সততা ও নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করতে সকলের দোয়া এবং সহযোগীতা কামনা করছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security