বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

রোটারেক্ট ক্লাব সিলেট সেন্ট্রাল’র সভাপতি মাসুম, সাধারণ সম্পাদক ইকবাল

যা যা মিস করেছেন

ঐতিহ্যবাহী সংগঠন রোটারেক্ট ক্লাব অব সিলেট সেন্ট্রাল (আর.আই.ডি ৩২৮২ বাংলাদেশ) ২০২১-২২
কমিটি গঠন সম্পন্ন করা হয়েছে।

রোটার‍্যাক্টর এমদাদ হোসেন সভাপতিত্বে শনিবার (১০ জুলাই) রাতে জুম এপসের মাধ্যমে অনুষ্ঠিত মিটিংএ বোর্ড সদস্যদের সম্মতিক্রমে রোটাবর্ষ ২০২১-২২ এর মাসুম তালুকদার সভাপতি এবং ইকবাল হোসেন তপুকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠিত সভায় সবার সম্মতিক্রমে রোটাবর্ষ ২০২১-২২ এর বোর্ড ঘোষণা করা হয়। বোর্ড অভ ডিরেক্টরস ২০২১-২২ রোটাঃ পিপি আব্দুল আউয়াল, রোটাঃ পিপি শাহ আল আমীন, রোটাঃ পিপি সুহেল দাস, রোটাঃ পিপি আবির শেখ ( ক্লাব ট্রেইনার) রোটাঃ পিপি রাসেন্দ্র মোহন তালুকদার( প্রফেশনাল সার্ভিস ডিরেক্টর) , রোটাঃ আইপিপি এমদাদ হোসেইন,সভাপতি রোটাঃ মাসুম তালুকদার, সহ সভাপতি রোটাঃআর্নিশ দত্ত বিশাল, সম্পাদক রোটাঃইকবাল হোসেন তপু, সহ – সম্পাদক রোটাঃ অভিজিৎ আচার্য, ট্রেজারার রোটাঃ ইয়ামিন বকত, এডিটর রোটাঃ লোকমান হাফিজ, চিফ সার্জেন্ট এন্ড আর্মস রোটাঃ আকাশ আহমেদ, ক্লাব সার্বিস ডিরেক্টর রোটাঃ জীবন আহমেদ, সার্জেন্ট এন্ড আর্মস রোটাঃ ওমর দাস, রোটাঃ দিপন তালুকদার কমিউনিটি সার্ভিস ডিরেক্টর মিলাদ হোসেন বাপ্পি মেম্বার, রোটাঃ অপূর্ব দাস বাপন মেম্বার, রোটাঃ তাসনিম আহমেদ মেম্বার, রোটাঃ খালেদ তালুকদার মেম্বার।

সদ্যবিদায়ী সভাপতি রোটার‍্যাক্টর এমদাদ হোসেন বলেন, বিগত বছর করোনা মহামারীর কারণে তেমন কোনো কার্যক্রম করা যায়নি। এবং সরকারি বিধিনিষেধ মান্য করে আমরা কিছু কার্যক্রম সম্পন্ন করেছি। আগামী রোটাবর্ষ যাতে আরও বেশি চমৎকার ভাবে পরিচালিত হয় সেই আশাবাদ ব্যক্ত করছি।

রোটাঃ মাসুম তালুকদার বলেন, হাটিহাটি পা পা করে এই ক্লাবের সাথে পাঁচটি বছর কাটিয়েছি। আমাকে এবার সভাপতি নির্বাচন করায় ক্লাবের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

এসময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি এক্স রোটারেক্টর শিশির সরকার, রোটাঃ পিপি আবির শেখ, রোটাঃ পিপি রাসেন্দ্র মোহন তালুকদার, এবং ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security