বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

করোনার ভয়াবহতা মোকাবিলায় সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন শিল্পপতি তুহিন

যা যা মিস করেছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ পুরো বিশ্ব সহ বাংলাদেশ আজ করোনার বিস্তার রোধে হিমসিম খাচ্ছে। যখন স্বাস্থ্য কর্মী সহ প্রথম সারির করোনা যোদ্ধারা এ যুদ্ধে প্রতিনিয়তই পরাজিত হচ্ছে। তখন এ সব সম্মুখ যোদ্ধাদের জীবন রক্ষায় শুরু থেকেই সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছেন ট্যাড গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. আশিকুর রহমান তুহিন।

এরই ধারাবাহিকতায়, পুণরায় ১১ জুলাই রবিবার সকালে শিল্পপতি তুহিনের পক্ষে থেকে সম্মুখ করোনা যোদ্ধাদের হাতে সুরক্ষা সামগ্রী তুলে দেন তার চাচাতো ভাই মো. আতিকুর রহমান নিল্টু ও মো. আশিকুর রহমান নিশাত।
উল্লেখ্য, আজ নাগরপুর উপজেলার সদর স্বাস্থ্য কমপ্লেক্স, গণমাধ্যম কর্মী, দেলদুয়ার উপজেলার সদর স্বাস্থ্য কমপ্লেক্স, উপজেলা নির্বাহী অফিস কার্যালয় এবং উপজেলা পরিষদের ভারপ্রাপ্তেদর হাতে শিল্পপতি তুহিনের পক্ষ থেকে সুরক্ষা সামগ্রী গুলো দেয়া হয়েছে। আগামীকাল সকালে পর্যায় ক্রমে নাগরপুর উপজেলা অফিসার, উপজেলা পরিষদ, দেলদুয়ার উপজেলার গণমাধ্যম কর্মীদের কাছে পৌঁছে দেয়া হবে সুরক্ষা সামগ্রী গুলো।

সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে ডেড বডি ব্যাগ, অক্সিজেন ফ্লো মিটার, পিপিই, মাস্ক, গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও পালস মিটার উল্লেখ্য।

এ প্রসঙ্গে উপজেলা ধুবড়িয়া ইউনিয়নের সমাজ সেবক ট্যাগ ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আশিকুর রহমান তুহিন মুঠোফোনে বলেন, দেশের যেকোনো প্রাকৃতিক দুর্যোগে, আমি আমার অবস্থান থেকে সাধ্যমত সামাজিক দায়িত্ব পালনের চেষ্টা করে আসছি। মহান আল্লাহতালা রহমতে, আমি চেষ্টা করে যাবো। তবে সকলেরই স্বাস্থ্যবিধি মেনে এবং সরকারি বিধি নিষেধ মেনে চলতে হবে। ভ্যাকসিন গ্রহণ ও মাস্ক পড়ার কোনো বিকল্প নেই।

এ সময় উপস্থিত ছিলেন, নাগরপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মো. শাহেদ আল ইমরান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, নাগরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. জসিউর রহমান লুকন, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি মো. আক্তারুজ্জামান বকুল, নাগরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো. মন্টু মিয়া সহ গণমাধ্যম কর্মীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security