মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪

প্রধানমন্ত্রীকে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর ফোন

যা যা মিস করেছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোন করে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব।

উপহার হিসেবে বিখ্যাত হাড়িভাঙা আম পাঠানোর জন্য মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যার পর তিনি টেলিফোনে শেখ হাসিনার সঙ্গে কথা বলেন এবং তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। বিষয়টি নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব এম এম ইমরুল কায়েস।

এদিকে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে টেলিফোনে কথা বলার পর ভারতের ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ কথা জানান।

এ প্রসঙ্গে তিনি লিখেছেন- “উপহার হিসেবে আম পাঠানোর জন্য আজ টেলিফোনে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। তার স্বাস্থ্যের বিষয়ে ও বাংলাদেশের কোভিড পরিস্থতির খোঁজখবর নিই। আমি শেখ হাসিনা ও তার পরিবারের সুস্থতা কামনা করি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ইন্দো-বাংলাদেশ সম্পর্ক আরও সুদৃঢ় হোক।”

উল্লেখ্য, সোমবার (৫ জুলাই) দুপুর ১২টার দিকে আখাউড়া স্থলবন্দর দিয়ে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেবকে ৩০০ কেজি হাড়িভাঙ্গা আম পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই দিন দুপুরে দুই দেশের কর্মকর্তাদের উপস্থিতিতে ৩০০ কেজি হাড়িভাঙ্গা আম ভারতের প্রতিনিধিদের হাতে তুলে দেন বাংলাদেশ কর্তৃপক্ষ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security