রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

লকডাউনের ৬ষ্ঠ দিনে নেত্রকোনায় ৮৯ দন্ডে ৭১ হাজার ৯০০ টাকা অর্থদন্ড

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : দেশব্যাপী চলমান কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে নেত্রকোনার ১০ উপজেলায় ৮৯ দন্ডে ৭১ হাজার ৯০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে। ১৪৫ অভিযান ও ৩৩ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এই অর্থদন্ড প্রদান করা হয়।

মঙ্গলবার (৬ জুলাই) সন্ধ্যায় জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮, সড়ক পরিবহন আইন ২০১৮ এবং দন্ডবিধি ১৮৬০ এর বিভিন্ন ধারায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ অর্থদন্ড আদায় করা হয়েছে। ৭৭টি টিমে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ সেনাবাহিনীর ৬৬ জন, বিজিবি’র ৩৬ জন, র‌্যাবের ৭ জন, পুলিশের ৩৬১ জন ও আনসার ব্যাটালিয়নের ২০ জন সদস্য যৌথভাবে প্রশাসনের সাথে কাজ করে যাচ্ছে।

দেশে চলমান করোনা ভাইস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে নেত্রকোনায় সচেতনতামূলক নিশ্চিতকরণ এবং স্বাস্থ্যবিধি প্রতিপালনে জেলা-উপজেলা পর্যায়ে মাস্ক বিতরন ও মাইকিং এর মাধ্যমে প্রচার-প্রচারণা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security