সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

কলমাকান্দা উপজেলা ছাত্রলীগের মাস্ক বিতরণ

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন, কলমাকান্দা (নেত্রকোণা) প্রতিনিধি :

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নেত্রকোনা জেলাধীন কলমাকান্দা উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মাস্ক বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পদক লেখক ভট্টাচার্য ও নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খানের দিকনির্দেশনায় জনসচেতনতা মূলক প্রচার-প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়।

গতকাল রবিবার উপজেলা সদরের বিভিন্ন জায়গায় এসব মাস্ক বিতরণ করে বিভিন্ন পেশার মানুষের মাঝে জনসচেতনতা মূলক প্রচার ও মাস্ক বিতরণ করা হয়।

এসময় মাস্ক বিতরণ কালীন উপজেলা ছাত্রলীগের কর্মী কাউসার শেখ জানান, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে ও সর্বসময় বাহিরে মাস্ক পড়তে হবে। তাছাড়া বর্তমান পরিস্থিতিে সরকারের কঠোর নিয়ম ও নিজেকে সুরক্ষা রাখতে মাস্ক পড়াটা খুবই জরুরি হয়ে পড়েছে।

বর্তমান কমিটির ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ও করোনা ভাইরাস প্রতিরোধ জনসচেতনতা আমাদের একটি দায়িত্ব। তাই আমাদের এই উদ্যোগ। করোনা এই মহামারীতে যেন আর কোন সংক্রমণ কম হয় সেজন্য আমাদের এই সচেতনতা ও মাস্ক বিতরণ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security