বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

৯৯৯ ফোন পেয়ে নির্যাতিতাকে উদ্ধার, স্ত্রীর মামলায় ইউপি সদস্য গ্রেপ্তার

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : ৯৯৯ ফোন পেয়ে নির্যাতিতাকে (২৮) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায় পুলিশ। পরে স্ত্রীর দায়ের করা মামলায় স্বামী ইউপি সদস্য আফর উদ্দিনকে (৪৪) গ্রেপ্তার করা হয়। রবিবার দুপুরে তাকে নেত্রকোনার মদন উপজেলার পৌরশহরে কোর্ট বিল্ডিং এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

আফর উদ্দিন উপজেলার ফতেপুর ইউনিয়নের বনতিয়শ্রী গ্রামের আছাব আলী ছেলে। তিনি একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) দায়িত্ব পালন করছেন।

মদন থানার ওসি ফেরদৌস আলম রবিবার দুপুরে আফর উদ্দিনকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, স্ত্রীর দায়ের করা নির্যাতন মামলায় তাকে গ্রেপ্তার করে বিকালেই তাকে জেলা আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, ২০১১ সালের মদন পৌরশহরে দুলার মিযার মেয়ে শারমিনের আক্তার ডেইজির (২৮) সাথে পারিবারিকভাবে বিয়ে হয় আফর উদ্দিনের সাথে। বিয়ের পর থেকে যৌতুকের জন্য স্ত্রীকে প্রায় সময়ই নির্যাতন করতো স্বামী ও শ^শুরবাড়ির লোকজন। গত ২৯ জুন (মঙ্গলবার) সকালে মারপিট শুরু করলে ভিকটিম ৯৯৯ এ কল দেন।

পুলিশ ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে গত শনিবার (৩ জুলাই) রাতে স্বামীসহ পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন ইউপি সদস্যের স্ত্রী। এ মামলায় স্বামী অফার উদ্দিনকে রবিবার দুপুরে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করে পুলিশ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security