বুধবার, এপ্রিল ১০, ২০২৪

সংক্রমণরোধে ঢাকা উত্তর সিটিতে মোবাইল কোর্ট

যা যা মিস করেছেন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এলাকায় মোবাইল কোর্টে ১১টি মামলায় ৪ হাজার ৫০০ টাকা জরিমানা আদায়।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি এলাকায় করোনা ভাইরাস তথা কোভিড-১৯ এর বিস্তার রোধকল্পে সরকার ঘোষিত নিষেধাজ্ঞা অমান্য করা এবং স্বাস্থ্য বিধি না মানার কারণে মোবাইল কোর্টে মোট ১১টি মামলায় সর্বমোট ৪ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়।

৪ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ তারিখ রোজ- রবিবার ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জুলকার নায়ন পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ১ হাজার টাকা এবং এক‌ই অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শাহরিয়ার রহমান পরিচালিত মোবাইল কোর্টে ৬টি মামলায় ১ হাজার ২০০ টাকা এবং ৮ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আবেদ আলী পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ২ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়। এভাবে মোট ১১টি মামলায় আদায়কৃত জরিমানার সর্বমোট পরিমাণ ৪ হাজার ৫০০ টাকা।

এসময় মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয় এবং সকলকে সরকারের নির্দেশনাসহ স্বাস্থ্য বিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security