শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিনিধি, বগুড়া :
চীনের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত ও কর্মরত এবং সাবেক শিক্ষার্থীদের নিয়ে গঠিত চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার আয়োজনে ৩ই জুলাই, ২০২১ইং,শনিবার,বাংলাদেশ সময় রাত ৯টায় সংগঠনটির কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা পরিষদ ও সাধারণ সদস্যদের নিয়ে ভার্চুয়াল জুম মিটিংয়ের মাধ্যমে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার সভাপতি মোঃ রাসেল আহম্মেদের সঞ্চালনায় আলোচনা ও মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।
আলোচনা ও মতবিনিময় সভায় সংগঠনের গঠনতন্ত্র প্রস্তুত ও আগামীদিনের কার্যপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।
উক্ত ভার্চুয়াল আলোচনা ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার উপদেষ্টা পরিষদের সদস্যদের মধ্যে শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ডিপার্টমেন্ট অফ প্ল্যান্ট প্যাথোলজির প্রফেসর ড. এফ. এম আমিনুজ্জামান, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট গাজীপুরের উর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা (কীটতত্ত্ব বিভাগ) ড. মো. কফিল উদ্দীন, বগুড়া পল্লী উন্নয়ন একাডেমী (আরডিএ) এর যুগ্ম পরিচালক ড. মোঃ আব্দুল মজিদ,পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃষি সম্প্রসারণ ও গ্রামীণ উন্নয়ন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোঃ ইকতিয়ার উদ্দীন, চীনের চিউচিয়াং ইউনিভার্সিটির ডিপার্টমেন্ট অফ ইকনোমিক এন্ড ম্যানেজমেন্টের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোঃ আতিকুর রহমান, উছাং ইউনিভার্সিটি অফ টেকনোলজির বিজনেস ডিপার্টমেন্ট অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আ. ব. ম. মুনিবুর রহমান, চীনের নর্থ ওয়েস্টার্ন পলিটেকনিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত পিএইচডি গবেষক খাজা মোঃ খালিদ, চীনের হেবাই মেডিকেল ইউনিভার্সিটির সাবেক শিক্ষার্থী ডাঃ মোঃ নুরুল হুদা লিখন।
কার্যনির্বাহী কমিটির সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন চায়না বাংলাদেশ স্টুডেন্টস অর্গানাইজেশন বগুড়ার সভাপতি মোঃ রাসেল আহম্মেদ, সাধারণ সম্পাদক মোঃ মারুফ হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মোছাঃ শাবনূর মোস্তারী সান্তনা,সাংগঠনিক সম্পাদক মোঃ রাজিবুল ইসলাম, কোষাধ্যক্ষ আরাফাত হোসেন, স্ব্যাস্থ, শিক্ষা, গবেষণা, ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ মেহেদী হাসান ফারুক,মোঃ আবু রায়হান,উপকমিটি ও সাধারণ সদস্যদের মধ্যে নাশিদ হাসান মীম,শোভন,মনির হোসেন, মোঃ জাহিরুল ইসলাম জয়, রাকিবসহ আরো অনেকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security