সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

করোনা উপসর্গ নিয়ে নেত্রকোনার সীমান্তে দুদিনে চারজনের মৃত্যু

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার সীমান্তবর্তী দুর্গাপুুর ও কলমাকান্দা এই দুই উপজেলায় করোনা উপসর্গ নিয়ে গত দুই দিনে চারজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতেরা সকলে ৫৫-৭০ বছর বয়স্কের এবং তাদের মধ্যে দুজন নারী ও দুজন পুরুষ রয়েছেন।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও (আবাসিক মেডিকেল অফিসার) জানান, উপজেলার পৌর শহরে ১নং ওয়ার্ডের ৭০ বছর বয়স্ক এক বৃদ্ধ শনিবার সকালে জ¦র ও সর্দি-কাশি নিয়ে স্থানীয় ডাক্তার দেখিয়ে চিকিৎসা নিয়েছেন। শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার সকালে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসা চলাকালীন সময়ে তিনি মারা যান। পরে মৃতের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হলে তার কোভিড-১৯ পজেটিভ আসে।

গত বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার পর্যন্ত কলমাকান্দা উপজেলায় দুই গ্রামের তিনজনের মৃত্যু তথ্য পাওয়া গেছে। এ উপজেলায় করোনা উপসর্গ জ¦র, সর্দি ও শ্বাসকষ্টে নিয়ে মারা যাওয়া তিনজনের মধ্যে এক জন পুরুষ ও দুই জন নারী। তারা হলেন- উপজেলার কৈলাটী ইউনিয়নের মইপুকুরিয়া গ্রামের ৬০ ও ৬৫ বয়সের দুই বৃদ্ধা। একই ইউনিয়নের আব্দুরা বিষমপুর গ্রামের ৫৫ বছর বযসি পুরুষ।

কলমাকান্দার কৈলাটী ইউনিয়নের চেয়ারম্যান মো. রুবেল ভঁ‚ইয়া এ বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা সকলে জ্বর, সর্দি, শ্বাসকষ্টে ভুগছিলেন। তাছাড়া তার এলাকায় ঘরে ঘরে সর্দি ও জ্বরে আক্রান্তের সংখ্যা বেশি। তিনি আক্রান্তদেরকে নিজ নিজ ঘরে থেকে চিকিৎসা নেয়ার জন্য বলেছেন।

কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আমজাদ হোসেন বলেন, এবিষয়টি তার জানা নেই। তবে তিনি খোঁজ নিয়ে দেখবেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security