বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

নেত্রকোনায় কাভার্ডভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে ব্যবসায়ীর মৃত্যু

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার পূর্বধলা উপজেলায় কাভার্ডভ্যানের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ব্যবসায়ী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার সন্ধ্যায় শ্যামগঞ্জ-বিরিশির আঞ্চলিক মহাসড়কে উপজেলার খলিশাউড় ইউনিয়নের বালুচড়া বাজারের পাশে পাবই নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যবসায়ী আনোয়ার মিয়া (৩০) জেলার দুর্গাপুর উপজেলার কাকৈরপড়া ইউনিয়নের গোদারিয়া গ্রামের আবুল হাসিমের ছেলে। দুর্গাপুরের ঝাঞ্জাইল বাজারে জুতার দোকান রয়েছে এবং ব্যবসায়িক কাজে তিনি পুর্বধলার শ্যামগঞ্জ বাজারে গিয়েছিলেন। সেখানে থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন।

স্থানীয় সুত্রে জানা যায়, নিহত আনোয়ার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে মোটরসাইকেল চালিয়ে বিরিশিরি দিকে যাচ্ছিলেন। সন্ধ্যায় বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যান সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে আনোয়ার ঘটনাস্থলে রক্তাক্ত মারাত্মক জখম প্রাপ্ত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান এবং হাসপাতালে ভর্তি করানোর কিছুক্ষণের মধ্যে তিনি মারা যান।

নেত্রকোনার অতিরিক্তি পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুন এ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, কাভার্ডভ্যান ও এর চালককে স্থানীয়রা আটক করতে পেরেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security