বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

কিশোরগঞ্জের নর্থ পোল্ট্রি ফার্মের বিরুদ্ধে আদালতের নির্দেশ ভঙ্গের অভিযোগ

যা যা মিস করেছেন

আরিফ শেখ , নিজস্ব প্রতিবেদক:
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় চাঁদখানা ইউনিয়নে ফৌজদারী কার্যবিধি ১৪৪/১৪৫ ধারা অমান্য করার অভিযোগ উঠেছে নর্থ পোল্ট্রি ফার্ম প্রাইভেট লিমিটেডের বিরুদ্ধে।
পুলিশ সূত্রে জানা গেছে, গত ১৩ জুন রোববার দুপুরে নর্থ পোল্ট্রি ফার্ম প্রাইভেট লিমিটেড ও সিনহা এগ্রোবেইজড ইন্ডাস্ট্রিজের লোকজনের মধ্যে জমি সংক্রান্ত বাকবিতণ্ডা হয়। পরে সিনহা এগ্রোবেইজড ইন্ডাস্ট্রিজের পক্ষে সাইফুর রহমান ১৪জুন বাদী হয়ে নীলফামারী আদালতে ফৌজদারী কার্যবিধি ১৪৪/১৪৫ ধারা মতে শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য প্রার্থনা করেন ।
সাইফুর রহমান অভিযোগ করে বলেন, সিনহা এগ্রোবেইজড ইন্ডাস্ট্রিজের জমিতে উত্তর চাঁদখানা মৌজার সাবেক ৬৭৪৬ দাগের মধ্যে ১৮ শতক জমির মধ্যে প্রাচীর নির্মাণ করেছেন নর্থ পোল্ট্রি ফার্ম প্রাইভেট লিমিটেড।

উত্তর চাঁদখানা চরকবন গ্রামের আজিজুল ইসলাম, রফিকুল ইসলাম, সিরাজুল ইসলাম, ফরিদুল ইসলাম সহ কয়েকজন অভিযোগ করে বলেন, নর্থ পোল্ট্রি ফার্ম প্রাইভেট লিমিটেড আমাদের জমি দখল করে প্রাচীর নির্মাণ করছেন। নানাভাবে আমাদের ভয়-ভীতি ও হুমকি দিয়ে আসছেন। ন্যায় বিচারের জন্য আমরা আইনের আশ্রয় নিয়েছি। এ সংক্রান্ত বিভিন্ন মামলা আদালতে প্রক্রিয়াধীন রয়েছে।

চাঁদখানা ইউপি চেয়ারম্যান হাফিজার রহমান হাফি বলেন, আমি চেয়ারম্যান হওয়ার পর থেকেই ওই এলাকায় বিভিন্ন জমিজমা সংক্রান্ত মামলা হামলা ঝামেলা লেগেই আছে। এতে আমার ইউনিয়নের গরীব ও অসহায় মানুষ প্রতারণার স্বীকার হচ্ছেন। আইনশৃঙ্খলা বাহিনীসহ সরকারের নিকট ওই অভিযোগ কারিদের সঠিক বিচারসহ আইনি সহায়তা কামনা করছি।

কিশোরগঞ্জ থানার এএসআই সাফিউল ইসলাম বলেন,জমি সংক্রান্ত বিরোধে নীলফামারী আদালতের নির্দেশে কিশোরগঞ্জের উত্তর চাঁদখানার নর্থ পোল্ট্রি ফার্ম প্রাইভেট লিমিটেড ও সিনহা এগ্রোবেইজড ইন্ডাস্ট্রিজের শান্তি-শৃঙ্খলা রক্ষার জন্য নোটিশ দেওয়া হয়েছে। বিধি অনুযায়ী কেউ অমান্য করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security