দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তানভীর আহমেদ: তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার ভূমিহীন ও গৃহহীন পরিবারকে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দ্বিতীয় পর্যায়ে জমিসহ ৭৬ টি ঘর প্রদান উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৮ই জুন,২০২১ইং) দুপুরে তাহিরপুর উপজেলার মানিগাঁও এলাকায় তাহিরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় করেন – জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জসিম উদ্দিন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণা সিন্ধু চৌধুরী বাবুল, উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. রায়হান কবির, অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খাঁন, সহ সভাপতি হাজী মোশারফ হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন প্রমুখ।

প্রেস কনফারেন্স সভায় জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন বলেন, ভূমিহীন ও গৃহহীনদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশের ন্যায় আমাদের সুনামগঞ্জ জেলায় ৩ হাজার ৮টি ঘর উপহার দিয়েছেন। ইতোমধ্যে ঘর গুলোর নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। এ বছরই ২৩ শে জানুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী ঘর গুলো উপকার ভোগীদের কাছে পৌছে দিয়েছেন। এবং দ্বিতীয় পর্যায়ে আরও ৩৯০৮ টি ঘর নির্মাণ কর্যক্রম চলছে এবং আগামী ২০ জুন প্রধানমন্ত্রী ঘর গুলো উদ্ধোধন করবেন। একই সাথে সারাদেশে মোট ৫৪ হাজার ঘর উদ্ধোধন করবেন। এরমধ্যে আমাদের সুনামগঞ্জ জেলায় ২০৯ টি ঘর আছে। এই ২০৯টি ঘরের মধ্যে আজ আমি যেখানে দাঁড়িয়ে আছি জেলার তাহিরপুর উপজেলার মেঘালয়ের পাদদেশে প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি যাদুকাটা নদীর তীরে ৭৬ টি ঘর প্রস্তুত আছে। আমি সরেজমিনে এসে দেখলাম যে ওই ৭৬টি ঘরের নির্মাণ কাজ ভালোভাবেই সম্পন্ন করা হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version