রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

নেত্রকোনায় নদীতে গোসলে গিয়ে নিখোঁজ যুবতী

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বাড়ির পাশে নদীতে গোসল করতে গিয়ে চম্পা আক্তার (২৪) নামে এক যুবতী নিখোঁজের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে নিখোঁজের বাড়ির পাশে কালিহালা বৈদ্যগাঁও নদীতে নিখোঁজের ঘটনা ঘটে এবং এ প্রতিবেদন লেখা পর্যন্ত (বিকাল পৌনে ৬টা) নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি।

চম্পা আক্তার উপজেলার সদর ইউনিয়নের বৈদ্যগাঁও গ্রামে জাহিদ মিয়ার মেয়ে। চম্পা আক্তার বিবাহিত হলেও তিনি বাবার বাড়িতে থাকেন ও তার কোন সন্তান নেই এবং তিনি মৃগী রোগী ছিলেন স্থানীয়ভাবে জানা গেছে।

জানা যায়, আজ (বৃহস্পতিবার) বিকেল ৩টার দিকে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া কালিহালা বৈদ্যগাঁও নদীতে গোসলে যান চম্পা আক্তার। বাড়িতে ফিরতে দেরী দেখে পরিবারের লোকজন নদী ঘাটে গিয়ে দেখেন বাড়ি থেকে নিয়ে যাওয়া মগ নদীর ঘাটে পড়ে রয়েছে। পরে বাড়ির আশপাশের লোকজন এসে চম্পা আক্তারের সন্ধান না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা।

কলমাকান্দা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ঘটনাস্থলে এসে নিখোঁজ যুবতীর সন্ধানে কাজ শুরু করেছে। এদিকে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খরব দেয়া হয়েছে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security