দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তানভীর আহমেদ, তাহিরপুর :
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় অবস্থিত টাঙ্গুয়ার হাওর, নীলাদ্রি, টেকেরঘাট, বারেকাটিলা সহ সকল ধরনের পর্যটন এলাকায় জনসমাগমের উপর নিষেধ আজ্ঞা জারি করা হয়েছে।

শুক্রবার (১১ জুন) দুপুরে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রায়হান কবির ঐ আদেশ জারি করেন।

তাহিরপুর উপজেলা প্রশাসনের কার্যালয়ের সূত্রে জানা যায়, সারাদেশে করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকার সব ধরনের পর্যটনের উপর নিষেধ আজ্ঞা জারি করেছে। তারি ধারাবাহিকতায় আজকে তাহিরপুর পর্যটন এলাকায় ঘুরতে আসে অনেক পর্যটক কিন্তু তাহিরপুর থানা পুলিশের সহায়তায় তাদের কে রাস্তা থেকে ফিরিয়ে দেওয়া হয় এবং কোন পর্যটক বহন না করার জন্য সকল নৌঘাটকে নির্দেশ দেওয়া হয়েছে।

তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রায়হান কবির বলেন, আমরা আজকে থেকে তাহিরপুরের সকল পর্যটন কেন্দ্রের উপর নিষেধ আজ্ঞা জারি করেছি যদি কেউ আইন অমান্য করে পর্যটন এলাকায় ঘুরতে যায় তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তাহিরপুর থানার (ওসি) তদন্ত মো.শফিকুল ইসলাম বলেন, আজকে তাহিরপুর পর্যটন এলাকায় বিভিন্ন জায়গা থেকে গাড়ি করে পর্যটকরা ঘুরতে আসছিল যেহুতু দেশে করোনার প্রভাব দিন দিন বাড়ছে সেই ক্ষেত্রে তাহিরপুরের সকল পর্যটন এলাকায় নিষেধ আজ্ঞা জারি হয়েছে তাই পর্যটকদের আমরা রাস্তা থেকেই ফিরিয়ে দিচ্ছি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version