বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে দুর্গাপুরে মানববন্ধন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : শিক্ষা ব্যবস্থার চলমান অচলাবস্থা নিরসন ও সুরক্ষা নিশ্চিতপূর্বক শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় মানববন্ধন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন উপজেলা শাখা। বৃহস্পতিবার দুপুরে উপজেলার পৌর শহরের প্রেসক্লাব মোড়ে এ মানববন্ধন পালন করা হয়।

উপজেলা শাখার সহ-সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে সাধারন সম্পাদক আলী উসমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাকির মাহমুদ, ইসলামী আন্দোলন উপজেলা শাখার সহ-সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন, ইসলামী যুব আন্দোলনের দফতর সম্পাদক মাও. মুফতি জামাল উদ্দিন প্রমুখ।

মানববন্ধনে রক্তারা বলেন, মহামারি করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে দেশের শিক্ষাব্যবস্থা। শিক্ষার সঙ্গে জড়িত সবকিছুতেই বিপর্যয় নেমে এসেছে। দীর্ঘদিন স্কুল-কলেজ বন্ধ থাকায় শিক্ষার্থীদের ওপর বিরূপ প্রভাব পড়ছে। অনেকেই অনৈতিকসহ বিভিন্ন কার্যকলাপের সাথে জড়িত হয়ে পড়ছে । যা অভিভাবকসহ সমাজ ও রাষ্ট্রের জন্য সীমাহীন উদ্বেগের কারণ হয়ে দাড়িয়েছে। তাই কাল বিলম্ব না করে দ্রুততম সময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার জোর দাবি জানান বক্তারা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security