শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

১ কি: মি: রাস্তার কাজ হলে ৩০ পরিবারের ভাগ্যে পরিবর্তন

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন, কলমাকান্দা, (নেত্রকোণা) প্রতিনিধি :
নেত্রকোণার কলমাকান্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নে কয়রা গ্রামে ১ কি:মি: রাস্তার জন্য বিপাকে ৩০ পরিবার জনপ্রতিনিধিদের কাছে সাহায্য চেয়ে না পেয়ে, নিজেদের কাছ থেকে চাঁদা তুলে ৩৬০০০|-টাকা নিয়ে পুলিশ সদস্য নিজাম উদ্দীন তার হাত থেকে ২০০০০/- দিয়ে সহপাঠিদের সাথে নিয়ে লেগে গেলেন নিজেরাই কাজে দীর্ঘ প্রচেষ্টা পড়ে এবার নির্মাণ হতে চলল স্বপ্নের সড়ক ।

উপজেলার নাজিরপুর ইউনিয়নের রাস্তাটি জন্য দূর্ভোগে আছেন এলাকায় পূর্ব কয়রার ৩০ পরিবারের সদস্য ছাড়া ও তাদের সাথে যোগাযোগ করা ঋণ দেওয়া বিভিন্ন এন জি ও সংগঠন।

এ বিষয়ে নিজাম উদ্দীন বলেন, আমরা এই রাস্তাটির জন্য দূর্ভোগে আছি বহুদিন যাবত, এলাকার জনপ্রতিনিধিদের সাথে বার বার যোগাযোগ করলেও কর্ণপাত দেন না আমাদের কথায় এমতাবস্থায় এলাকায় বীর মুক্তিযোদ্ধা শহীদুর রহমান সহ এলাকার যুবকরা মিলে কাজে লেগে যায় সবাই, আমাদের এই রাস্তাটি নির্মাণ সম্পূর্ণ হলে আরো ৪০০০০ /-টাকা দরকার এখন সকলের সহযোগিতায় রাস্তার কাজটি সমাপ্ত করতে চায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security