মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪

রাজধানীতে আরও ভারি বর্ষণের সম্ভাবনা

যা যা মিস করেছেন

রাজধানীতে মঙ্গলবার সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত তিন ঘণ্টায় ঢাকায় ৮৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। তলিয়ে যায় নগরীর বিভিন্ন এলাকা। প্রায় তিন ঘণ্টার টানা বৃষ্টিতে মঙ্গলবার সকালে তলিয়ে গেছে রাজধানীর অধিকাংশ এলাকা। ঢাকায় আরও ভারি বর্ষণের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

মঙ্গলবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এমনটা জানানো হয়েছে।

আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর ও রাজশাহী বিভাগের কিছু কিছু অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে কোথাও কোথাও মাঝারী ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।
এদিকে মঙ্গলবার সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত তিন ঘণ্টায় ঢাকায় ৮৫ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়। থেমে থেমে বৃষ্টি হয় সকাল ৯টার পরও। এতে বিশেষ করে অল্প বৃষ্টিতেই ঢাকার যেসব এলাকা জলমগ্ন হয়ে পড়ে, সেসব এলাকায় রীতিমতো প্লাবনের সৃষ্টি হয়। রাস্তাঘাট ডুবে যাওয়ায় যান চলাচল ব্যাহত হয়। কোথাও কোথাও ইঞ্জিনে বিকল হয়ে রাস্তায় পড়ে থাকে গাড়ি। বিপাকে পড়েন অফিসগামী মানুষ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security