সোমবার, এপ্রিল ৮, ২০২৪

নেত্রকোনায় বিশ্ব দুগ্ধ দিবস ২০২১ উদযাপন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : ‘দেশের সব মানুষের দৈনন্দিন খাদ্য গ্রহণে দুগ্ধ ও দুগ্ধজাত পণ্য অন্তর্ভুক্ত থাকতে হবে। এই লক্ষ্য পূরণে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় যুগান্তকারী উদ্যোগ গ্রহণ করেছে। ইতোমধ্যে দেশে অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে প্রাণীসম্পদ উন্নয়নে ব্যাপক সাফল্য অর্জিত হয়েছে।’

মঙ্গলাবার সকালে (১ জুন) সকালে নেত্রকোনায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীনে প্রাণীসম্পদ অধিদপ্তরের বাস্তবায়নে প্রাণীসম্পদ ও বেইলী উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় বিশ্ব দুগ্ধ দিবস ২০২১ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. আশরাফ আলী খান খসরু এমপি এসব কথা বলেন।

এর আগে সকাল ১০ টায় নেত্রকোনা প্রাণি সম্পদ অফিস থেকে একটি বর্ণাঢ়্য র‌্যালী বের হয়। র‌্যালীটি জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় এখানে ফিরে আসে।

আলোচানা সভা অতিরিক্ত জেলা প্রশাসক সুহেল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সঞ্চালনা করেন জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মনোরঞ্জন সরকার।

অন্যাদের মাঝে উপস্থিত ছিলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল, পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম খান, জেলা পোল্ট্রি এসোসিয়েশনের সভাপতি মো. আবদুস সোবহান খান সহ প্রাণী সম্পদ বিভাগের কর্মকর্তাবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security