বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

রাবি’র দায়িত্বপ্রাপ্ত উপাচার্যকে অবরুদ্ধ করেছে ‘অবৈধ’ নিয়োগপ্রাপ্তরা

যা যা মিস করেছেন

কর্মস্থলে যোগদান করানোর দাবিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (রুটিন দায়িত্ব), উপ-উপাচার্যসহ প্রশাসনের শীর্ষ কর্তাব্যক্তিদের অবরুদ্ধ করেছে এডহকের নিয়োগ প্রাপ্তরা। বর্তমানে তারা উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক আনন্দ কুমার সাহার সম্মেলন কক্ষে অবস্থান করছে।

এর আগে সোমবার (৩১মে) সকাল থেকে ক্যাম্পাসে অবস্থান নেয় নিয়োগপ্রাপ্ত ছাত্রলীগরা। বেলা এগারটা দিকে উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা প্রসাশন ভবনে প্রবেশ করেন নিয়োগপ্রাপ্তরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত প্রশাসনিক কর্তারা অবরুদ্ধ অবস্থায় আছে।

এ বিষয়ে জানতে চাইলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও রাবি ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আতিকুর রহমান সুমন বলেন, আমরা গত ০৬ মে যোগদান করেছি। ক্যাম্পাস খোলায় আমরা নিজ দফতরে জয়েন্ট করতে এসেছি। কিন্তু রুটিন দায়িত্বে থাকা উপাচার্য নিয়ম বহির্ভূতভাবে যোগদানে স্থগিতাদেশ দিয়েছেন। যদিও তিনি বলছে মন্ত্রণালয়ের নির্দেশে স্থগিতাদেশ দিয়েছে কিন্তু তারা কোনো ডকুমেন্টস দেখাতে পারেননি। তাই আমরা যোগদানের দাবিতে অবরোধ করেছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security