রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

মার্কিন আকাশে একঝাঁক অজানা উড়ন্ত বস্তু! (ভিডিও)

যা যা মিস করেছেন

যুক্তরাষ্ট্রের সান দিয়াগো উপকূলে রণতরীর ওপরে একঝাঁক অজানা উড়ন্ত বস্তু (ইউএফও) ঘুরছে। চাঞ্চল্যকর সেই ভিডিওটি প্রকাশ করেছেন মার্কিন চলচ্চিত্রকার জেরেমি করবেল।

পেন্টাগন সূত্রে জানা জানা যায়, মার্কিন ইউএফও ফিল্মমেকার জেরেমি করবেলের সেই ভিডিও খতিয়ে দেখা যাচ্ছে। ভিডিওটি দুই বছর আগে ধারণ করা হয়েছে। গত শুক্রবার টুইটারে ওই ভিডিও পোস্ট করেন জেরেমি করবেল।

৪৬ সেকেন্ডের ওই রাডার ফুটেজের ভিডিও ক্লিপটিতে দেখা যায়, একটি গোলাকার উড়ন্ত চাকতি সমুদ্রের ওপর দ্রুততার সঙ্গে অবস্থান করছে। কিছুক্ষণের মধ্যে তা হঠাৎ মিলিয়ে যায়। ভিনগ্রহের প্রাণীদের অস্তিত্ব নাকি ভিনদেশিদের কোনো বাহন, তা তদন্ত করে দেখা হচ্ছে।

২০২০ সালে শুধু ইউএফওর বিষয়ে তদন্তের জন্য বিশেষ টাস্ক ফোর্স গঠন করে মার্কিন প্রশাসন। মার্কিন সেনা নিয়ন্ত্রিত এলাকায় অজানা অনেক বস্তু বারবার আসতে দেখা যায়। ভিডিওটি খতিয়ে দেখতে বিশেষ টাস্ক ফোর্স কাজ করছে।

ভিডিও 

সূত্র: জিনিউজ ও নিউ ইয়র্ক পোস্ট।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security