শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

নেত্রকোনার মদনে বজ্রপাতে ৩ গরুর মৃতু্তে কৃষকের স্বপ্ন ভঙ্গ

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনা মদন উপজেলায় কৃষক শুকন মিয়ার (৫৫) তিন গরু মারা যাওয়ার খবর পাওয়া গেছে। রবিবার সকালে বজ্রপাতে উপজেলার নায়েকপুর ইউনিয়নে গাবরতলা গ্রামে এ ঘটনা ঘটেছে। কৃষক শুকন মিয়া ওই গ্রামের মৃত আজিজ মিয়ার ছেলে।

‘আমার তেমন জায়গা জমি নেই। মানুষের বাড়িতে কাজ করে জমাকৃত টাক দিয়ে গরুগুলো কিনেছি। গরুগুলো ছিল আমার স্বপ্ন, স্বপ্ন ভেঙ্গে গেছে’ বজ্রপাতে তিনটি গরু মারা যাওয়ায় বিলাপ করে এমন কথা বলেন কৃষক শুকন মিয়া।

এ ব্যাপারে নায়েকপুর ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান রোমান বজ্রপাতে তিন গরু মারার যাওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, শুকন মিয়া গরীব মানুষ। তিনটি গরু মৃত্যুতে তাকে সহায়তা প্রদানের জন্য ইউএনও মহোদয়কে সুপারিশ করার কথা জানান তিনি।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ জানান, ক্ষতিগ্রস্থ কৃষককে প্রশাসনের পক্ষ থেকে সম্ভাব্য সব ধরণের সহযোগীতা প্রদান করা হবে বলে আশ্বস্থ করেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security