শুক্রবার শুরু ওয়ানডে দলের অনুশীলন - দ্যা মেইল বিডি / খবর সবসময়
ক্রিকেটখেলাধুলা

শুক্রবার শুরু ওয়ানডে দলের অনুশীলন

গত শনিবার (১ মে) ঘোষণা করা হয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রাথমিক স্কোয়াড। পরদিন থেকেই অনুশীলনে নেমে পড়েছেন দেশে থাকা মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, নাঈম শেখ, নাসুম আহমেদরা।

কিন্তু বেশিরভাগ খেলোয়াড় শ্রীলঙ্কায় টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত থাকায় পূর্ণাঙ্গ স্কোয়াড নিয়ে অনুশীলনে সুযোগ মেলেনি এখনও। তবে শুক্রবার (৭ মে) থেকে শুরু হয়ে যাচ্ছে পূর্ণাঙ্গ অনুশীলন। যেখানে থাকবে দলে ডাক পাওয়া ২০ জনের সবাই।

শ্রীলঙ্কা সফর শেষ করে মঙ্গলবার দেশে ফিরেছে টেস্ট স্কোয়াডের খেলোয়াড়রা। যেখানে ছিলেন তামিম ইকবাল, মুশফিকুর রহীমসহ ওয়ানডে স্কোয়াডের নয়জন খেলোয়াড়। দেশে ফেরার পর তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার খবর শোনা গেলেও, শুক্রবার থেকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবেন তারাও।

বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানিয়েছেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। তার ভাষ্য, ‘শুক্রবার থেকে পুরো দলের অনুশীলন শুরু হয়ে যাচ্ছে। এ দফায় তিনদিন (৭, ৮ ও ৯ মে) অনুশীলন হবে। পরে ১০ থেকে ১৭ মে পর্যন্ত বিরতি।’

ঈদের ছুটি কাটিয়ে ফেরার পর ১৭ তারিখেই পুনরায় কোভিড টেস্ট করানো হবে দলের সবার। সেখানে নেগেটিভ এলে ১৮ তারিখ থেকে অনুশীলনে যোগ দিতে পারবেন তারা।

উল্লেখ্য, আগামী ১৬ মে দেশে আসবে শ্রীলঙ্কা ক্রিকেট দল। পরে তিনদিনের কোয়ারেন্টাইন পর্ব শেষ করে ১৯ মে থেকে অনুশীলন শুরু করবে তারা। আগামী ২৩ মে থেকে শুরু হবে মূল সিরিজের খেলা। পরের দুই ম্যাচ ২৫ ও ২৮ মে। এর আগে ২১ মে বিকেএসপিতে একটি অনুশীলন ম্যাচ খেলবে তারা।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রাথমিক স্কোয়াড
তামিম ইকবাল, নাঈম শেখ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, শহিদুল ইসলাম।

Tags
Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close