দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মুন্সিগঞ্জের কৃষকের জমির ধান কেটে কার্যক্রমের শুভ সূচনা করেছে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ।

শুক্রবার (২৩ এপ্রিল) সকালে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার আড়িয়াল বিলে কৃষক আবুল বেপারীর ৬ বিঘা জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

এসময় সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার আহ্বানে করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে,

যেকোনো দুর্যোগ দুর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ মানবিক সেবা নিয়ে মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে! বৈশ্বিক করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ে সরকারি ঘোষিত লকডাউনের দ্বিতীয় ধাপে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সারা দেশে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাইকিং, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, ফ্রি অক্সিজেন, অ্যাম্বুলেন্স ও টেলিহেলথ সার্ভিস, লাশ বহন, গোসল, জানাজা, দাফন ও সৎকারের ব্যবস্থা করেছে। অসহায় কর্মহীন মানুষের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা দিতে মানবতার ভ্যান চালু করা হয়েছে! সেবা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ! সেবার ব্রত নিয়ে সংগঠনের পথচলা। সেবার মানসিকতা নিয়ে কাজ করতে স্বেচ্ছাসেবক লীগ সদা প্রস্তুত।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, বিশ্ব মানবতার জননী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনায় ঘরবন্দী কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দিতে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি করার লক্ষ্যে মুন্সিগঞ্জের আড়িয়াল বিলে ধান কাটা কর্মসূচীর শুভ সূচনা করা হয়েছে। সারা দেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা অসহায় কৃষকের পাকা ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিতে প্রস্তুত রয়েছে! সেবার ব্রত নিয়ে স্বেচ্ছাসেবক লীগের পথচলা! দুর্যোগ দুর্বিপাকে স্বেচ্ছাসেবক লীগ সবসময় সেবার ব্রত নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে! মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ যেকোনো ঝুঁকি নিতে প্রস্তুত রয়েছে!

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

 

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version