শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

চাচাতো ভাইদের কুপের আঘাতের সাবেক ইউপি সদস্য নিহত

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে চাচাতো ভাইইদের হামলায় মো. রুবেল মিয়া (৪০) নামে সাবেক এক ইউপি সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে নেত্রকোনার বারহাট্টা উপজেলায় আসমা ইউনিয়নের ছোট কৈলাটি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুবেল একই গ্রামের সামছুদ্দিনের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রুবেলের সাথে চাচাতো ভাই কাইয়ুম, কাদির ও শাহজাহানদের জমি নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল। আজ (বৃহস্পতিবার) রাতে রুবেল বাজার থেকে বাড়ি ফেরার পথে রাজনের ঘরের পেছনে চাচাতো ভাইয়ের তার পথরোধ করে কুপিয়ে জখম করে। তার ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

আশংকাজনক অবস্থায় স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে বারহাট্টা থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, নিহতের চাচাতো ভাইদের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ ছিলো। রুবেল মিয়া এই গ্রামের সাবেক ইউপি সদস্য ছিলেন। মৃতদেহের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security