বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

সাকিবকে প্রথম ম্যাচেই খেলাতে চায় কলকাতা

যা যা মিস করেছেন

রোববার (১১ এপ্রিল) আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রথম ম্যাচ। প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ।

আর প্রথম ম্যাচেই সাবেক দলের বিপক্ষে প্রথম একাদশে দেখা যেতে পারে সাকিব আল হাসানকে।
কেকেআর-এর একটি সূত্রে ভারতীয় সংবাদমাধ্যম ‘আনন্দবাজার’ জানিয়েছে, কোয়ারেন্টিন পর্ব শেষে মাত্র একদিন অনুশীলনের পরেই প্যাট কামিন্সকে খেলনোর ঝুঁকি নিতে চায় না নাইট শিবির। আগের আসরে সংযুক্ত আরব আমিরাতে কোয়ারেন্টিন পর্ব শেষে মাঠে নেমে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৩ ওভার বোলিং করে ৪৯ রান খরচ করেছিলেন ১৫.৫ কোটি রুপির এই অজি পেসার। এবার আর একই ভুল করতে চায় না শাহরুখ খানের দল।

কামিন্স ইস্যু ছাড়াও কলকাতার প্রথম ম্যাচের ভেন্যু চেন্নাইয়ের এম এ চিদাম্বরাম স্টেডিয়ামও একটা ফ্যাক্ট। এই পিচে স্পিন ধরে ভালো। ফলে এই মাঠে একজন অভিজ্ঞ স্পিন-অলরাউন্ডার খেলাতে চায় কেকেআর। শুক্রবার কলকাতার অনুশীলনে এক ঘণ্টা ব্যাট করানো হয় সাকিবকে দিয়ে। পাশের নেটে ছক্কার মহড়া চলে ক্যারিবীয় অলরাউন্ডার আন্দ্রে রাসেলের। মিডল অর্ডারে ঝড় তোলার জন্যই কি দুই অলরাউন্ডার প্রস্তুত হচ্ছেন? উত্তর পেতে অপেক্ষা মাত্র একদিনের।

এবারের আইপিএলের নিলামে সাকিবকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনেছে কলকাতা। এই ফ্র্যাঞ্চাইজির হয়েই আইপিএল ক্যারিয়ার শুরু হয়েছিল বিশ্বসেরা অলরাউন্ডারের। ২০১২ এবং ২০১৪ সালে এই ফ্র্যাঞ্চাইজির হয়ে শিরোপা জেতার স্বাদও পেয়েছেন তিনি। সর্বশেষ হায়দরাবাদের হয়ে খেলা সাকিব আইপিএল ক্যারিয়ারে ৫৯ উইকেট নেওয়ার পাশাপাশি ৭৪৬ রান করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security