সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বসত ঘরে বাঁশের ধরনার সাথে ঝুলে বৃদ্ধের্ আত্মহত্যা

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : পেট ব্যাথার যন্ত্রণা সহ্য করিতে না পেরে গলায় নীল ও সবুজ রংয়ের প্লাস্টিকের রশি দিয়ে বসত ঘরে বাঁশের ধরনার সাথে ঝুলে ৮৩ বছর বয়সের এক বৃদ্ধের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শুক্রবার (৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে নেত্রকোনা আটপাড়া উপজেলায় সুখারী ইউনিয়নের সুখারী গ্রামের এ ঘটনা ঘটে। মৃত সামছুদ্দিন একই গ্রামের মৃত মনফর ফকিরের ছেলে।

সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দিন খোকন তালুকদার ও পুলিশ সুত্রে জানা যায়, মৃত সামছুদ্দিন ছেলে দিকের নাতি ফারিয়া আক্তার (১১) প্রতিদিনের ন্যায় সকালে দাদার বসত ঘরে সকালের নাস্তা দিয়ে আসেন। সকাল সাড়ে ৯টার দিকে নাস্তার থালা বাসন আনতে গিয়ে দেখেন দাদা সুমছুদ্দিন গলায় নীল ও সবুজ রংয়ের রশিতে বিছানার পাশ্ববর্তী বাঁশে ধরনার সাথে ঝুলে আছেন।

নাতি ফারিয়ার ডাক-চিৎকারে পরিবারের অন্যান্য লোকজন তা দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে উপ-পরিদর্শক (এসআই) মেজবাহ এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মৃতদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে আটপাড়া থানার ওসি জাফর ইকবাল জানান, ঘটনাস্থল থেকে মৃতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ এবং এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, বৃদ্ধ সামছুদ্দিন দীর্ঘদিন যাবত গ্যাস্টিক ও আলসার রোগে ভূগছিলেন। পেট ব্যাথার কারণে মানসিভাবে বিপর্যস্ত ছিলেন। ব্যাথার যন্ত্রণা সহ্য না করতে পেরে আত্মহত্যা করে থাকতে পারেন। মৃতের পরিবারের লোকজন এই ধারণা করছে বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security