বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

নাগরপুরে পবিত্র রমজান উপলক্ষে জুম্মার নামাজ শেষে দোয়া

যা যা মিস করেছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বারাপুষা কেন্দ্রীয় জামে মসজিদে আজ জুম্মার নামাজ শেষে পবিত্র রমজান উপলক্ষে জুম্মার নামাজ পর দোয়া মাহফিলের অংশ নেয় মুসুল্লিরা। ইমাম মো. নুরুজ্জামান মিয়া এ দোয়া মাহফিল পরিচালনা করেন।

এ সময় মসজিদ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, টাঙ্গাইল ৬ আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু, বারাপুষা মসজিদের উন্নয়নের জন্য ৫০ হাজার টাকা বরাদ্দ দিয়েছেন। এ বরাদ্দ মসজিদের উন্নয়নের কাজে ব্যায় করা হয়েছে।

দেশে করোনার দ্বিতীয় ঢেউ থেকে রক্ষায় মুসল্লীরা মাননীয় রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু, বেকড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কে এম সায়েম বিপুল সহ সকল মুসলমানদের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করেন।

বাংলাদেশকে করোনা থেকে মুক্তির জন্য মহান সৃষ্টিকর্তা আল্লাহর কাছে কায়মনে ফরিয়াদ করেন মুসল্লীরা। এ সময় উপস্থিত ছিলেন, বারাপুষা মসজিদ কমিটির সভাপতি সাহাদত, সাধারণ সম্পাদক রিপন সহ বিভিন্ন স্তরের ধর্ম প্রান মুসুল্লিরা। দোয়া শেষে তোবারক বিতরন করা হয় মসজিদ থেকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security