শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

নাগরপুরে ছাগল চুরির মামলায় গ্রেফতার ২ জন

যা যা মিস করেছেন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় ছাগল চুরির মামলায় থানা পুলিশ ২ যুবককে হাতেনাতে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

৩ এপ্রিল শনিবার উপজেলার উপজেলার কাশাদহ গ্রামের জামালের একটি মা ছাগল চুরি করে হাতেনাতে ধরাপড়ে নাগরপুর গ্রামের ছামাদের ছেলে রাকিব (২৮), বাবনাপাড়া গ্রামের সামছুলের ছেলে সজীব (২৫)।

গ্রেফতারকৃতদের স্বীকারউক্তি অনুযায়ী ছাগল চুরির সময় তাদের সাথে আরো ছিল দক্ষিন নাগরপুর গ্রামের শুকুরের ছেলে অকির (অকিব) (২৫)। তারা আরো বলে, নেশার টাকা জন্য আমরা ৩ জন গাঁজা খাওয়ার সময় পরিকল্পনা করি, রাস্তার পাশে দড়ি দিয়ে বাঁধা ছাগল চুরি করে বিক্রি করে আবার নেশা করবো।

পরিকল্পনা অনুযায়ী ছাগল চুরি করে মোটরসাইকেল যোগে পালানোর সময় ধরা পড়ে যাই। এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মো. আনিসুর রহমান বলেন, ছাগল চুরি করে মোটরসাইকেল যোগে পালানোর সময় গোপন সংবাদের ভিত্তিতে চৌকস পুলিশ অফিসার ইন্সপেক্টর তদন্ত মো. বাহালুল খান, এসআই নাসির, এএসআই আতিক ছাগল চোর চক্রের রাকিব ও সবজিকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security