সোমবার, এপ্রিল ৮, ২০২৪

লকডাউনে বেলা ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে বইমেলা

যা যা মিস করেছেন

করোনাভাইরাস মহামারিতে সারাদেশে লকডাউন ঘোষণা করা হলেও বন্ধ হচ্ছে না অমর একুশে বইমেলা। লকডাউনের মধ্যে প্রতিদিন দুপুর ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে এবং জনসমাবেশ এড়িয়ে চলবে বইমেলার কার্যক্রম।

রবিবার (৪ এপ্রিল) বাংলা একাডেমিকে পাঠানো সংস্কৃতি মন্ত্রণালয়ের এক চিঠিতে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। চিঠিতে স্বাক্ষর করেছেন সংস্কৃতি মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জেসমিন নাহার।

চিঠিতে বলা হয়, করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি এবং সরকার কর্তৃক লকডাউন নির্দেশনার পরিপ্রেক্ষিতে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রতিদিন বেলা ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অমর একুশে বইমেলা ২০২১ এর কার্যক্রম চলমান রাখার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

চিঠিতে এসময় স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণ এবং জনসমাবেশের মতো ঝুঁকিপূর্ণ যেকোনো কর্মকাণ্ড থেকে বিরত থাকার জন্যও নির্দেশ দেওয়া হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security