রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

নেত্রকোনা দুর্গাপুরের রিক্সাচালক তারা মিয়া পেলো অনাথ বন্ধু সম্মাননা স্মারক

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনা দুর্গাপুরের রিক্সাচালক তারা মিয়া পেলো অনাথ বন্ধু সম্মাননা স্মারক নেত্রকোনার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নে মানবকল্যানকামী অনাথালয় মিলনায়তনে ৪র্থ বিশ্ববান্ধব কবি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে জেলার বিভিন্ন অঞ্চলের কবিদের অংশগ্রহনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে বিশ্ববান্ধব কবি সম্মেলনের আহবায়ক কবি সাজ্জাদ হোসেন খান এর সঞ্চালনায় মানবকল্যানকামী অনাথালয়ের সভাপতি সুবল চন্দ্র দের সভাপতিত্বে বক্তব্য রাখেন অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, এডভোকেট সজয় চক্রবর্তী, আবুল বাশার, দেবব্রত দাস, পহেলী দে, জামাল তালুকদার, নাজমুল হুদা সারোয়ার, এনায়েরত কবীর, আবুল কালাম আজাদ, জাহাঙ্গীর আলম রিপন, ছিদ্দিকুর রহমান, বিদ্যুৎ সরকার, কাজল তালুকদার প্রমুখ ।

আলোচনা শেষে, সন্ধ্যায় বরাবরের মতো এবারেও সমাজে বিশেষ অবদানের জন্য মানবতার ফেরিওয়য়ালা নামে খ্যাত রিক্সাচালক তারা মিয়াকে দেওয়া হয় অনাথ বন্ধু সম্মাননাা স্মারক এবং কবিতায় বিশেষ অবদানের জন্য কবি লোকান্ত শাওনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

তারা মিয়া তার রিক্সা চালানোর উপার্জিত টাকা দিয়ে ৭ বছর যাবত বিভিন্ন বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরন করে যাচ্ছে । বর্তমানে তারা মিয়া দুর্গাপুরবাসীর কাছে মানবতার ফেরিওয়ালা নামে পরিচিত।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security