মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নেত্রকোনায় হেফাজতে ইসলামের বিক্ষোভ সমাবেশ

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : ঢাকা, চট্টগ্রাম ও ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের নির্বিচারে গুলিতে ১৮জন শহীদ ও অসংখ্য ধর্মপ্রাণ মুসুল্লীদের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা নেত্রকোনায় বিক্ষোভ সমাবেশ করেছে।

জুমার নামাজের আগেই বিপুল সংখ্যক পুলিশ জেলা শহরের আখড়ার মোড় ও বারহাট্টা রোডে সর্তক অবস্থান নেয়।

শুক্রবার (২ মার্চ) বাদ জুমা হেফাজতে ইসলাম নেত্রকোনা জেলা শাখার নেতাকর্মীরা জেলা শহরের বারহাট্টা রোডস্থ জামিয়া মিফতাহুল উলুম মাদরাসা থেকে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাদেরকে বাঁধা দেয়। পরে হেফাজতের নেতাকর্মীরা মাদরাসার সামনের তিন রাস্তার মোড়ে বিক্ষোভ সমাবেশ করে। এ সময় পুলিশ তাদের চারপাশে কড়া নিরাপত্তা বলয় তৈরি করে ঘিরে রাখে।

বিক্ষোভ সমাবেশে বক্তারা হেফাজতে ইসলাম ১৮ জন নেতাকর্মীকে গুলি করে হত্যা ও অসংখ্য ধর্মপ্রাণ মুসল্লীদের উপর ন্যাক্কার জনক হামলার তীব্র নিন্দা জানান।

এ সময় দায়িত্ব পালনরত পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোরশেদা খাতুনের সাথে কথা বললে তারা বলেন, জেলা শহরের আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতেই পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। হেফাজতে ইসলামের নেতাকর্মীরা মিছিল বের করেনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security