সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

দীর্ঘ ১৫ বছর পর ‘পঞ্চপাণ্ডব’ ছাড়াই মাঠে নামছে বাংলাদেশ

যা যা মিস করেছেন

‘পঞ্চপাণ্ডব’ খ্যাত বাংলাদেশ ক্রিকেট দলের পাঁচ খেলোয়াড় বাদেই দীর্ঘ ১৫ বছর পর এই প্রথম খেলতে নামছে টাইগাররা। দেশের টি-টোয়েন্টি ইতিহাসে সপ্তম এবং সব সংস্করণ মিলিয়ে ১৮তম অধিনায়ক হিসেবে আজ জাতীয় দলের নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক লিটন কুমার দাস।

এর ফলে ২০০৬ সালের পর এই প্রথম প্রতিষ্ঠিত পাঁচ সিনিয়র ক্রিকেটার (পঞ্চপাণ্ডব) মাশরাফী, সাকিব, তামিম, রিয়াদ ও মুশফিককে ছাড়া মাঠে নামবে বাংলাদেশ দল। জানা গেছে, মাহমুদউল্লাহ রিয়াদ ইঞ্জুরির কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় এবং শেষ টি-টোয়েন্টি থেকে ছিটকে গেছেন। চোট না কাটিয়ে পুরোপুরি সুস্থ না হওয়ায় মাঠে নামা হচ্ছে না মুশফিকুর রহিমেরও।

এছাড়া টি-টোয়েন্টি থেকে আগেই অবসর নিয়েছিলেন, ওয়ানডে দলেও নিউজিল্যান্ড সফরে দলে ছিলেন না মাশরাফী বিন মর্তুজা। পিতৃত্বকালীন ছুটিতে নিউজিল্যান্ড সফর থেকে সরে দাঁড়িয়েছিল সাকিব আল হাসানও। ওয়ানডে সিরিজে খেললেও টি-টোয়েন্টি সিরিজের আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে দেশে ফিরেছেন তামিম ইকবাল।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security