বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

বগুড়ায় অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় যুবক-যুবতী আটক

যা যা মিস করেছেন

মোঃ রাসেল আহম্মেদ (বগুড়া প্রতিনিধি) :
বগুড়া সদরের বাঘোপাড়া এলাকায় ঘর ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে এলাকাবাসী গত ১৪ মার্চ রবিবার এক যুবক যুবতীকে পুলিশের হাতে সোপোর্দ করেছে।
ঐ যুবকের স্ত্রী বাদী হয়ে ৩ জনকে আসামী করে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
সদর থানার অভিযোগ সুত্রে জানা গেছে ,বগুড়ার শিবগঞ্জ থানার মহাস্থান গ্রামের মৃত্যু নুর ইসলামের পুত্র মোত্তাকীন ৬/৭ বছর পূর্বে মহাস্থান গ্রামের মৃত্যু শাহজাহানের মেয়ে শারিনা ইয়াসমিন ঊষাকে বিয়ে করে। বিয়ের পর তাদের ঘর আলোকিত করে দুজন সন্তান জন্ম গ্রহন করে।
শারিনা জানান মোত্তাকীন একজন দুঃচরিত্রবান। সে আমাকে ছাড়া বিভিন্ন ধরণের মেয়ে নিয়ে বিভিন্ন জায়গায় ঘর ভাড়া নিয়ে অবৈধভাবে মেয়েদের সাথে সম্পর্ক গড়ে তুলে দৈহিক সম্পর্ক করে। বিষয়টি আমি জানতে পেয়ে রবিবার ১৪ মার্চ, সকাল সাড়ে আটটার দিকে সদরের বাঘোপাড়া দক্ষিণ পাড়ার জনৈক আব্দুল জলিলের বাড়ীতে বিবাহ বহিরর্ভুত ভাবে সদরের দশটিকা (ফিল্ডপাড়া) গ্রামের মৃত্যু আবুল হোসেনের জনৈক একজন মেয়েকে নিয়ে অসামাজিক কার্যকলামে লিপ্ত থাকায় এলাকাবাসীর সহযোগীতায় আমি তাকে হাতে নাতে আটক করি, সে ক্ষীপ্ত হয়ে আমাকে ও আমার সাথে থাকা আমার মামাকে মারপিট করে আহত করে। তার পরও আমি তার শাস্তির জন্য সদর থানা পুলিশের হাতে সোপোর্দ করে তাকেসহ ৩ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করি এবং প্রশাসনের কাছে আশা করছি আমি সঠিক আইনী সহযোগীতা পাব ও তার কঠিন বিচার হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security