শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

মাধবপুরে ভাইয়ের হাতে কুড়াল দিয়ে ভাইকে কুপিয়ে হত্যা ! ঘাতক ভাই আটক

যা যা মিস করেছেন

হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে পূর্ব বিরোধের জের ধরে খালাতো ভাইয়ের কুড়ালের আঘাতে আহত মোহাম্মদ আলী (৪০) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
নিহত মোহাম্মদ আলী উপজেলার নোয়াপাড়া (কাটুরা) গ্রামের মৃত্যু আব্দুল খালেক মিয়া পুত্র

পুলিশ সূত্রে জানা যায়, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে গত ২২ ফেব্রুয়ারি নিহত মোহাম্মদ আলী সাথে তার খালাতো ভাই বাহার উদ্দিনের কথা তর্কবিতর্ক হয়, এক পর্যায়ে বাহার উদ্দিন ক্ষিপ্ত হয়ে
মোহাম্মদ আলীকে দেশীয় অস্ত্র (কুড়াল) দিয়ে সজোরে আঘাত করে এতে মোহাম্মদ আলী গুরুতর আহত হন ।
তৎক্ষণিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসা করিয়ে গত ২ মার্চ হবিগঞ্জে নিয়ে এসে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। আজ শুক্রবার (৫ মার্চ) হঠাৎ মোহাম্মদ আলীর অবস্থা অবনতি হলে চিকিৎসাধীন অবস্থায়ই তিনি মারা যান।
এ ব্যাপারে, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল রাজ্জাক হত্যাকান্ডের সংবাদ নিশ্চিত করে বলেন, মারামারির খবর পেয়ে তাৎক্ষণিক তাৎক্ষণিক এর আমিসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘাতক বাহার উদ্দিনকে গ্রেফতার করি এবং হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র (কুরাল) জব্দ করি। পরে ঘাতক বাহার উদ্দিনের বিরুদ্ধে একটি মারামারির মামলা দায়ের করা হয়। পরে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছিল। আজ মোহাম্মদ আলী নিহতের খবর পেয়েছি, আটক বাহার উদ্দিনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security