মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

মোহনগঞ্জে যুবককে কুপিয়ে জখমে থানায় মামলা

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় শরীফ হোসাইন (২৭) নামে এক যুবককে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মোহনগঞ্জ হাসপাতালে নেয়া হয়।

পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ পাঠান হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক। জখমপ্রাপ্ত শরীফ উপজেলার মাইলোড়া গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে।

এ ঘটনায় রাত ৮টার দিকে শরীফ হোসাইনের মা মোছা. শামছুন্নাহার বাদী হয়ে ৪ জনকে আসামি করে এবং ৫-৬ জনকে অজ্ঞাত উল্লেখ করে মোহনগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। এর আগে একই দিন দুপুর ২টার দিকে পৌরশহরের মাইলোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আসামিরা হলো-মাইলোড়া গ্রামের মো. খাইরুল আমিনের ছেলে মুন তাসির মুন (২১), সৈয়দ অলি আহম্মেদের ছেলে সৈয়দ শফিকুল ইসলাম সৈকত (২৫), আলী আজগর সাগরের ছেলে মাহমুদ আল নূর ওরফে সমাপ্ত (২০), টেংগাপাড়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. মিফাত ইসলাম সাগর (২৭)।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে দুপুরে শরীফ হোসাইনকে ওই আসামিরা ক্ষুর দিয়ে হত্যার উদ্দেশ্যে অসংখ্য আঘাত করে। পরে তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা আহত শরীফকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ পাঠানো হয়।

এ তথ্য নিশ্চিত করে মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, আসামিদের ধরতে অভিযান চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security