রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

নড়াইলে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক সজল গুরুতর আহত

যা যা মিস করেছেন

মোঃ হাবিবুর রহমান,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলে সড়ক দুর্ঘটনায় ঢাকা থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের সংবাদের নড়াইল প্রতিনিধি লুৎফুল আলম সজল গুরুতর আহত হয়েছেন।তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।এ ঘটনায় আরও একজন পথচারি আহত হয়েছেন।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে নড়াইল সদরের শেখ রাসেল সেতুসংলগ্ন আউড়িয়া ইউনিয়নের নড়াইল-বোড়াবাদুড়িয়া সড়কে সীমাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, দৈনিক প্রতিদিনের সংবাদের নড়াইল প্রতিনিধি লুৎফুল আলম সজল মোটরসাইকেলে করে শহরের রুপগঞ্জ বাজারের নিজ বাড়ি থেকে ব্যক্তিগত কাজে বোড়া বাদুড়িয়ার চিত্রা রির্সোটে যাচ্ছিল।

পথিমধ্যে শেখ রাসেল সেতু সংলগ্ন আউড়িয়া ইউনিয়নের নড়াইল বোড়াবাদুড়িয়া সড়কে সীমাখালী এলাকায় মনি সর্দার নামে এক পথচারীকে ধাক্কা দিলে সজল রাস্তার ওপর ছিটকে পড়ে এবং পথচারী বুকে ও মাথায় আঘাতপ্রাপ্ত হন।

এসময় মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়। পরে সাংবাদিক সজল ও পথচারী মনি সর্দারকে স্থানীয়রা উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে।প্রাথমিক চিকিৎসা শেষে সজলকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর দিকে মনি সর্দারকেও খুলনায় পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security