মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ধানের শীষের প্রচারণায় অংশ নেয়ায় বিএনপি নেতার পরিবারকে হুমকির অভিযোগ

যা যা মিস করেছেন

ফেনী প্রতিনিধি :
ফেনী পৌরসভার আসন্ন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আলাল উদ্দিন আলালের ধানের শীষ প্রতীকের সমর্থনে প্রচার-প্রচারণায় অংশ নেয়ায় পৌর বিএনপির সদস্য সচিব মেজবাহ উদ্দিন ভূঞাকে সপরিবারে হত্যার হুমকি দিয়েছে সরকার দলীয়রা।
জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার জানান, রবিবার সন্ধ্যার দিকে ছাত্রলীগ-যুবলীগের চিহৃত সন্ত্রাসীরা মহিপাল এলাকায় বিএনপি নেতা মেজবাহ উদ্দিনের বাড়িতে যায়। তাকে বাড়িতে না পেয়ে পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসে।
বাহার জানান, ‘ধানের শীষের প্রচারণায় অংশ নিলে দরজা আটকে ঘরে আগুন ধরিয়ে ওই পরিবারের সবাইকে হত্যা করা হবে’ বলে হুমকি দেয় সন্ত্রাসীরা। তাদের ভয়ে পরিবারের নারী-শিশুরা হাউমাউ করে চিৎকার করে উঠে। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। বিষয়টি পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে বলে তিনি জানান।
এদিকে পৌরসভার ১৭নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী বেলাল হোসেনকে প্রচার-প্রচারণা বন্ধ রাখতে হুমকি দেয়া হয় বলে বিএনপি নেতাদের অভিযোগ। এ ঘটনার প্রতিবাদে বিএনপি নেতাকর্মীরা তাৎক্ষণিক ফেনী শহরে প্রতিবাদ মিছিল বের করে। বাড়িতে সন্ত্রাসী হামলার বিষয়টি মেজবাহ উদ্দিন ভূঞা জেলা রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে জানান।
ধানের শীষের মেয়র প্রার্থী ও জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল অভিযোগ করেন, ভীতিকর পরিবেশ তৈরি করে একতরফা নির্বাচন করতে সরকার দলীয় সন্ত্রাসীরা বিএনপি নেতাকর্মীদের বাড়ি-ঘরে হুমকি-ধমকি দিচ্ছে। ইতিমধ্যে ধানের শীষের পোষ্টারে আগুন ধরিয়ে দেয়া হয়েছে। প্রচার-প্রচারণায় বাঁধা দেয়া হচ্ছে।
গণসংযোগে ব্যস্ত থাকায় এব্যাপারে আওয়ামীলীগের দায়িত্বশীল নেতাদের বক্তব্য জানা যায়নি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security