বিয়ে করলেন বরুণ ধাওয়ান - দ্যা মেইল বিডি / খবর সবসময়
বিনোদন

বিয়ে করলেন বরুণ ধাওয়ান

নানা জল্পনা ও প্রতীক্ষার অবসান ঘটিয়ে শৈশবের বান্ধবী নাতাশ দালালের সঙ্গে বিয়ের পর্ব সারলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান। রোববার রাতে ভারতের আলীবাগে দ্য ম্যানশন হাউস রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বরুণ-নাতাশার সম্পর্ক বলিউডের কাছে নতুন নয়, স্কুলজীবনের প্রেমিকার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে বরাবর ভীষণ সিরিয়াস থেকেছেন বরুণ।

করোনার কারণে মাত্র ৫০ জন অতিথির উপস্থিতিতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। বিয়ের প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বরুণ লেখেন- ‘লাইফ লং ভালোবাসাটা অফিসিয়্যাল হয়ে গেল’।

রাতে বিয়ের অনুষ্ঠানের পর ক্যামেরার সামনে হাজির হন নব দম্পতি। অফ হোয়াইট লেহেঙ্গার সঙ্গে রঙ মিলিয়ে গয়না, কালিরা, চূড়া পরে ক্যামেরার সামনে হাজির হন নাতাশা দালাল। বরুণও হাজির হন একই রঙের পোশাকে।

বরুণ-নাতাশার বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা। এর মধ্যে ছিলেন পরিচালক করণ জোহর, ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা, পরিচালক কুণাল কোহলি, শশাঙ্ক খৈতান। এর আগে শনিবার এই জুটির সংগীত ও মেহেন্দির আসর অনুষ্ঠিত হয়। রোববার সকালে সম্পন্ন হয় তাদের গায়ে হলুদের অনুষ্ঠান ।

হাইস্কুলে পড়বার সময় থেকে বরুণ-নাতাশার প্রেমকাহিনি শুরু হলেও ২০১৯ সালে নাতাশার জন্মদিনে প্রথমবারের মতো নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন বরুণ। ফেব্রুয়ারির ২ তারিখে মুম্বাইয়ে তাদের বন্ধু-বান্ধব ও সহকর্মীদের জন্য রিসিপশন পার্টির আয়োজন করতে যাচ্ছেন এই জুটি। সূত্র : ইন্ডিয়িা টুডে, হিন্দুস্তান টাইমস

Tags
Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close