রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

নেত্রকোনায় ৯৬০টি ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে গৃহ প্রদান সম্পর্কে সাংবাদিক সম্মেলন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : প্রধানমন্ত্রীর ঘোষণা ‘মুজিববর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ এই শ্লোগানকে সামনে রেখে ৯৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান ও ৭০টি পরিবারকে আশ্রয়ন প্রকল্প কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান বিষয়ক অবিহিতকরণ প্রসঙ্গে নেত্রকোনা জেলা প্রশাসনের উদ্যোগে এক  সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সাংবাদিক সম্মেলন হয়।

জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমানের সভাপতিত্বে সংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া উদ্দিন সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দেওয়ান মো. তাজুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট সুহেল মাহমুদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান জানান, নেত্রকোনা জেলার ১০ উপজেলায় ৯৬০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান ও ৭০টি পরিবারকে আশ্রয়ন প্রকল্পে ঘর প্রদান করা হচ্ছে। আগামী ২৩ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাচুর্য়াল অনুষ্ঠানের মাধ্যমে একযুগে সারা দেশব্যাপি এ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।

এ সময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security