সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

নেত্রকোনায় পারিবারিক দ্বন্ধে শ্বাসরোধ করে পিতার হাতে শিশু সন্তান নিহত

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : পারিবারিক কলহের জের ধরে পিতার হাতে আট বছরের শিশু সন্তান নিহত হয়েছে। শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১১টার দিকে নেত্রকোনার সদর উপজেলার কান্দুলিয়ার গ্রামের এ ঘটনা ঘটে।

নিহত আরাফাত হোসেন (৮) একই উপজেলার কাঞ্চনপুর গ্রামের মো. এরাশাদ মিয়ার (৩৬) শিশু ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত আরাফাত হোসেনের বাবা এরশাদ মিয়া ও তাঁর মা আফরোজার সাথে সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর আফরোজা তার আট বছরের শিশু ছেলে আরাফাতকে নিয়ে তার মামা কান্দুলিয়া গ্রামের লিটনের বাড়িতে থাকতে থাকেন। বিয়ের আগেও আফরোজা তার মামার বাড়িতে থেকেই বড় হন। বেশ কয়েক মাস আগে এ দম্পত্তির বিবাহ বিচ্ছেদের পর থেকে এরশাদ মিয়া প্রায় সময় পারিবারিক কলহ মেটানো এবং সন্তানের খোঁজখবর নিতে কান্দুলিয়া গ্রামে যাতায়াত করতেন।

স্ত্রীকে ফিরিয়ে আনতে সমাঝোতায় ব্যর্থ হয়ে আজ (শনিবার) ১১টার দিকে এরশাদ মিয়ার সাথে থাকা দঁড়ি দিয়ে নিজ হাতে ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করেন।

নেত্রকোনার মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত আরাফাতের বাবা এরশাদকে আটক করা হয়েছে এবং তিনি কাঞ্চনপুর গ্রামের আব্দুস সাত্তার মুন্সীর ছেলে।

মৃতদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলা জন্য নিহতের মা আফরোজা থানায় এসেছে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security