মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

রাজধানীতে মাদকদ্রব্যসহ ৫৩ জন গ্রেফতার

যা যা মিস করেছেন

রাজধানী ঢাকার বিভিন্ন থানায় মাদকবিরোধী অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৫৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। অভিযানটি গত রবিবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাত ১২টা থেকে শুরু হয়ে গতকাল সোমবার (১৪ ডিসেম্বর) দিবাগত রাত ১২টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় চালানো হয়। এই অভিযানে মাদকদ্রব্যসহ তাদেরকে গেফতার করা হয়।

ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন এসব তথ্য নিশ্চিত করে জানান, গত রবিবার দিবাগত রাত ১২টা থেকে গতকাল সোমবার দিবাগত রাত ১২টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে ৫৩ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ২১ হাজার ৩৩৩ পিস ইয়াবা, ২৯৪ গ্রাম ১১৪ পুরিয়া হেরোইন, এক কেজি ৩২৫ গ্রাম গাঁজা ও ১৯০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪০টি মামলা রুজু হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security