জাতির পিতার যোগ্য উত্তরসূরী হিসেবে নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা - দ্যা মেইল বিডি / খবর সবসময়
Lead Newsজাতীয়বাংলাদেশরাজনীতিসরকার

জাতির পিতার যোগ্য উত্তরসূরী হিসেবে নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার অনেক অসম্ভবকে জয় করতে সক্ষম হয়েছেন,সুনামগঞ্জের যতসব উন্নয়ন হচ্ছে তার সকল কৃতিত্বও শেখ হাসিনার বলে জানিয়েছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

শেখ হাসিনা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য উত্তরাধিকার হিসেবে নেতৃত্ব দিচ্ছেন তাঁর নেতৃত্বে বিগত ১২ বছরের শাসনামলে অনেক অসম্ভবকে তিনি ও তার সরকার জয় করতে সক্ষম হয়েছেন। দেশে সকলের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতুর মতো সেতু করেই ছেড়েছেন। চট্রগ্রামে কর্ণফুলী নদীর নীচ দিয়ে টার্নেল স্থাপনের কাজ দ্রত এগিয়ে চলছে।

পরিকল্পনা মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্ব ও সুযোগ্য নির্দেশনায় আমরা সমুদ্র জয় করেছি, মহাকাশ জয় করেছি, আমরা দরিদ্রতাকে জয় করতে যাচ্ছি ,এগুলো একমাত্র তাঁর সাহসি উদ্যোগের জন্যই সম্ভব হয়েছে। প্রধানমন্ত্রী দেশ ও দেশের মানুষের উন্নয়ন ও কল্যাণে যা করেছেন তার মুল্যায়ন অবশ্যই এদেশের মানুষ করবে বলে সভায় আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান আজ বিকেলে সুনামগঞ্জ শহরের হাউজিং স্ট্রেট মাঠে সুনামগঞ্জ জেলা ও সদর উপজেলা পরিষদ আয়োজিত তাঁকে দেয়া সংবর্ধনার জবাবে একথা বলেন।

পরিকল্পনা মন্ত্রী তাঁর বক্তব্যে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তির বিশ্ববিদ্যালয় অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে গভীর কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।এসময় তিনি হাওর জনপদের উন্নয়নের স্বার্থে সরকারকে সমর্থন ও সহযোগিতা করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

এম এ মান্নান বলেন, ‘আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় থাকলে অবহেলা বঞ্চনার অবসান হয়, মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে,দেশের মানুর আর্থসামাজিক অবস্থার উন্নয়ন হয়েছে, উন্নয়নে কেউ বঞ্চিত থাকেননা। এটাই হচ্ছে আওয়ামীলীগের রাজনৈতিক দর্শন।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,পুলিশ সুপার মিজানুর রহমান, সিভিল সার্জন ডা.শামস উদ্দিন, মুক্তিযোদ্ধা আলী আমজদ,অ্যাড হুমায়ুন মঞ্জুর চৌধুরী,সাবেক সংসদ সদস্য শামছুন্নাহার বেগম শাহানা রাব্বানী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সাংবাদিক শেরগুল আহমদ, পরিমল কান্তি দে,শামীম আহমদ চৌধুরী, হোস আলী প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

 

Show More

এই বিভাগের আর খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Close