মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪

রাজশাহীর হরিপুর ইউনিয়ন পরিষদ থেকে যুবকের লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

রাজশাহীর পবা উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) ভবনের একটি কক্ষ থেকে সদ্য বিয়ে করা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার দুপুর ১২টার দিকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় বলে জানিয়েছে পুলিশ।

মৃত  যুবকের নাম মোফাজ্জল হোসেন (৩০)। তিনি রাজশাহীর তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের যুগলপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।। মোফাজ্জল ১০-১২ দিন আগে ভ্যানচালক মোফাজ্জল হরিপুর ইউনিয়নের নলপুকুর গ্রামের রফিকুল ইসলামের মেয়েকে বিয়ে করেন। বিয়ের পর স্ত্রী বাবার বাড়ি চলে আসায় তাকে ফিরিয়ে নিতে দুইদিন আগে শ্বশুরবাড়ি এসেছিলেন তিনি। পরে তাকে ইউপি কমপ্লেক্সে আটকে রাখা হয়।

ইউপি চেয়ারম্যান বজলে রেজবী আল হাসান মুঞ্জিল বলেন, ‘বিয়ের কয়েকদিন পরই রফিকুলের মেয়ে সংসার করতে না চাওয়ায় শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি চলে আসেন। দুইদিন আগে মোফাজ্জল তাকে নিতে শ্বশুরবাড়ি আসেন এবং শনিবার মদ্যপান করা অবস্থায় স্থানীয় লোকজন তাকে এখানে রেখে যান। আজ রোববার দুপক্ষের লোকজনদের নিয়ে মীমাংসার জন্য বসার কথা ছিল।’

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, লেপের ছেঁড়া অংশের কাপড় দিয়ে জানালার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ পাওয়া গেছে। আগের রাত থেকে ওই কক্ষে তাকে আটকে রাখা হয়েছিল।

“এটি হত্যা না আত্মাহত্যা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে নিহতের শরীরে কিছু আঘাতের চিহ্ন রয়েছে। তিনি কীভাবে মারা গেছেন তা ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।”

তিনি আরও জানান, রোববার সকালে গ্রাম পুলিশ গিয়ে মোফাজ্জলের লাশ দেখে চেয়ারম্যানকে খবর দেন। পরে তিনি বিষয়টি থানায় জানান। পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করার পর পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেওয়া হয়েছে। তারা গিয়ে লাশের সুরাতহাল তৈরি করার পর লাশ উদ্ধার করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security