শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

সারাদেশে কমতে পারে রাতের তাপমাত্রা

যা যা মিস করেছেন

গতকাল শনিবার সর্বনিম্ন তাপমাত্রা তেঁতুলিয়ায় এবং সর্বোচ্চ তাপমাত্রা কক্সবাজারে রেকর্ড করা হয়েছে।দেশের উত্তরাঞ্চলে রাতের তাপমাত্রা ১-২ ডিগ্রি সেলসিয়াস বৃদ্ধি এবং দক্ষিণাঞ্চলের সামান্য বৃদ্ধি পেতে পারে। এছাড়া আজ সারাদেশে রাতের তাপমাত্রা ২-৩ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে।

শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়া চিত্রের সংক্ষিপ্তসারে আবহাওয়া অধিদফতর জানিয়েছে, দক্ষিণ পূর্ব বঙ্গোপসাগর ও এর কাছাকাছি এলাকায় পরবর্তী ২৪ ঘণ্টায় একটি লঘুচাপ সৃষ্টি হতে পারে।
দক্ষিণ অন্ধ্র প্রদেশ উপকূল এবং এর কাছাকাছি এলাকায় অবস্থিত সুষ্পষ্ট লঘুচাপটি দুর্বল হয়ে গুরুত্বহীন হয়ে পড়েছে। উপমহাদেশীয় উচ্চচাপ বলয়ের বড় একটি অংশ পশ্চিমবঙ্গ ও এর কাছাকাছি এলাকায় অবস্থান করছে।

পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। ভোরের দিকে দেশের নদী অববাহিকার কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। আগামী তিন দিনে আবহাওয়ার উল্লেখযোগ্য পরিবর্তন নেই।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security