বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বাংলাদেশে এয়ারপোর্টে হয়রানি বন্ধে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

যা যা মিস করেছেন

বাংলাদেশে এয়ারপোর্ট কন্ট্রাক্ট বাণিজ্য এবং যাত্রীদের বিভিন্ন ধরনের হয়রানি বন্ধের দাবিতে, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন, আমিরাতের প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীরা।

দেশটির বাংলাদেশ কনস্যুলেটের মাধ্যমে, এক স্মারকলিপিতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চেয়েছেন, তারা।

হয়রানী বন্ধ না হলে, বাংলাদেশ ক্ষতির সম্মুখীন হবে বলে মনে করছেন তারা। বাংলাদেশ এয়ারপোর্টে আমিরাতগামী যাত্রীদের হয়রানি বন্ধের দাবিতে, সংবাদ সম্মেলন করেছেন, সংযুক্ত আরব আমিরাতের দুবাই আল আবির বাংলাদেশ বিজনেস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশের এয়ারপোর্টগুলোতে, ইমিগ্রেশন কর্মকর্তাদের যাত্রী হয়রানি যে প্রকট আকার ধারণ করেছে, তা স্মারকলিপিতে তুলে ধরেন এসোসিয়েশনের নেতৃবৃন্দ।

দীর্ঘদিন ভিসা বন্ধ এবং করোনা পরবর্তী ক্ষতি কাটিয়ে উঠতে, প্রবাসী বাংলাদেশিরা আমিরাতের বিভিন্ন শহরে ব্যবসায়িক প্রতিষ্ঠান চালুর মাধ্যমে, প্রচুর বিনিয়োগ করেছেন। কিন্তু বাংলাদেশের ইমিগ্রেশনে কিছু অসাধু কর্মকর্তার কারণে, আমিরাত সরকারের দেয়া সকল প্রকার সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত এবং আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন, এসব ব্যবসায়ীরা।

বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান ও ডেপুটি কনসাল জেনারেল, শাহেদুল ইসলাম এর হাতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি তুলে দেন, ব্যবসায়ী নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security