শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

রেসলিং থেকে বিদায় নিলেন ডেডম্যান আন্ডারটেকার

যা যা মিস করেছেন

৯০ এর দশক থেকে টেলিভিশনের পর্ায় এক জনপ্রিয় নাম আন্ডারটেকার। তার বিভিন্ন সময় বিভিন্ন বাইক, জিপসি নিয়ে রিং এ প্রবেশ করা, কখনো কফিনে স্টেজে আসা মানুষকে মুগ্ধ করে রাখতো। গত রবিবার সারভাইভার সিরিজে অংশগ্রহনের মাধ্যমে তিনি তার অবসর নিশ্চিত করেছেন। তিনি ঘোষনা দেন ঐ ম্যাচটিই রেসলার হিসেবে তার শেষ ম্যাচ।

গত ৩ দশকের সবথেকে জনপ্রিয় এই রেসলিং আইকন তার শেষ বক্তব্যে বলেন, “

গত ৩০  বছর ধরে আমি এই রিং এর দিকে ধীর গতিতে চলেছি এবং মানুষকে বিশ্রামে পাঠিয়েছি।  এখন, আমার সময় এসেছে। আমার সময় এসেছে আন্ডারটেকারকে চির শান্তিতে বিশ্রাম দেওয়ার।”

তার বিদায়ি এই ম্যাচটিতে উপস্থিত ছিলেন, ডাব্লিউ ডাব্লিউ এফ এর  কিংবদন্তিরা ত্রিপল এইচ, শন মাইকেলস, ​​কেন, দ্য বিগ শো সহ আরও অনেকেই। তিনি যখন শেষ বারের মত রিং এর দিকে এগিয়ে যাচ্ছিলেন সবাই করতালির মাধ্যমে অশ্রুষিক্ত বিদায় জানান এই ডেডম্যানকে।

আনাডাটেকারের আসল নাম মার্ উইলিয়াম ক্যালাওয়ে। তিনি ১৯৬৫ সালে আমেরিকায় জন্মগ্রহন করেন। তিনি ১৯৮৭ সালে রেসলিং এর দুনিয়ায় পদার্পন করেন। এর পর থেকে টানা ৩০ টি বছর আমাদের বিনোদন দিয়ে আসছেন আন্ডারটেকার হিসেবে। তার ভয়ানক মারমুখি আচরনের জন্য তার খ্যাতি হয় ডেডম্যান হিসেবে।

তার এই অবসরের খবরে গোটা বিশ্ব রেসলিং ফ্যানরা হতবাক এবং সেই সাথে সবাই ধন্যবাদ জানাচ্ছেন এতএত স্মৃতিময় ম্যাচ উপহার দেয়া জন্য। রেসলিং এর দুনিয়ায় সর্দা অবিস্মরনীয় হয়ে থাকবেন ডেডম্যান খ্যাত আন্ডাটেকার।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security