বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ক্রীড়া জগৎ থেকে অভিনয়ে সানিয়া মির্জা

যা যা মিস করেছেন

ভারতের বিখ্যাত টেনিস তারকা সানিয়া মির্জা ক্রীড়া জগৎ থেকে এবার অভিনয় জগতে নাম লেখাতে যাচ্ছেন। একটি ওয়েব সিরিজের মধ্য দিয়ে অভিনয় শুরু করছেন তিনি।

‘এমটিভি প্রবিহিশন অ্যালন টুগেদার’ নামে পাঁচ পর্বের ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন এই টেনিস তারকা। মূলত টিবি বা যক্ষ্মা রোগের বিরুদ্ধে জনসচেতনতায় এ ওয়েব সিরিজটি নির্মাণ করা হচ্ছে।’

অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, শুধু ভারতে নয়, সারা বিশ্বেই যক্ষ্মা একটি মারাত্মক ব্যাধি। ভারতে যক্ষ্মা শনাক্ত হওয়া রোগীদের অর্ধেকরই বয়স ৩০ বছরের নিচে। এ রোগ নিয়ে মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে এবং চিন্তাধারা বদলাতে হবে, যার জন্য এই ওয়েব সিরিজ।’ যক্ষ্মার ক্ষতিকর দিক নিয়ে তরুণ-যুবকদের সতর্ক করা এবং তাদের সতর্ক করতে এই ওয়েব সিরিজ।  করোনা পরিস্থিতিতে যক্ষ্মা আক্রান্তদের স্বাস্থ্যঝুঁকি আরও বেড়েছে। এ রকম পরিস্থিতি আগে কখনও আসেনি। যক্ষ্মা আক্রান্তদের সঠিক পরামর্শ দেয়ার ভূমিকা থাকবে আমার।

ওয়েব সিরিজটিতে এক নবদম্পতির কাহিনি ফুটিয়ে তোলা হবে। আচমকা লকডাউনের ফলে যাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়।দম্পতির চরিত্রে অভিনয় করবেন সায়েদ রাজা আহমেদ ও প্রিয়াংকা চৌহান। সানিয়ার ভূমিকা থাকবে এই দম্পতিকে সঠিক পরামর্শ দেয়া।। সব ঠিক থাকলে চলতি নভেম্বরের শেষেই সোশ্যাল মিডিয়ায় দেখা যাবে সিরিজের ঝলক।

সবকিছু ঠিক থাকলে নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি প্রবিহিশন সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ প্রচার করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security