মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

দুরন্ত জয়ে চতুর্থ রাউন্ডে সেরেনা

যা যা মিস করেছেন

প্রথম সেটে হেরে গিয়েও স্লোয়ান স্টিফেন্সকে হারিয়ে চতুর্থ রাউন্ডে উঠলেন সেরেনা উইলিয়ামস। ম্যাচের ফলাফল ২-৬, ৬-২, ৬-২। গতকাল শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে আর্থার অ্যাশ স্টেডিয়ামে জেতার ফলে সেরেনা যুক্তরাষ্ট্র ওপেনে সবচেয়ে খারাপ ফল করা ঠেকালেন। এর আগে ১৯৯৮ সালে তিনি এখানে তৃতীয় রাউন্ডে বিদায় নিয়েছিলেন।

তখন সেরেনার বয়স ছিল মাত্র ১৬ এবং একটিও গ্র্যান্ড স্ল্যাম জেতেননি। এখন তার বয়স ৩৯ বছর এবং মার্গারেট কোর্টের ২৪ গ্র্যান্ড স্ল্যামের নজির স্পর্শ করার জন্য লড়ছেন। কোর্টের চেয়ে গ্র্যান্ড স্ল্যাম জয়ে মাত্র একটি শিরোপা পিছিয়ে সেরেনা। যুক্তরাষ্ট্র ওপেনই তিনি জিতেছেন ছয়বার।

স্লোয়ানের সঙ্গে তার প্রতিদ্বন্দ্বিতার কথা তুলে সেরেনা বলেন, দুর্দান্ত লড়াই হয়েছে। প্রথম সেটে দুর্ধর্ষ খেলেছে স্লোয়ান। আমি শুধু ভাবছিলাম একটা গেমও যদি জিততে না পারি। ওকে থামানোই যাচ্ছিল না। শুরুর ঝড় অবশ্য ধরে রাখতে পারেননি স্লোয়ান। পরের দু’টি সেটে তীব্র ভাবে ফিরে আসেন সেরেনা। শেষ ষোলোতে তার প্রতিপক্ষ গ্রিসের মারিয়া সাকারি। ২৫ বছরের সাকারি কিন্তু গত সপ্তাহেই তিন সেটের লড়াইয়ে হারিয়েছেন সেরেনাকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security