বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

গ্রেফতারের পরেরদিনই জামিনে মুক্ত কুশল মেন্ডিস

যা যা মিস করেছেন

বেপরোয়া গাড়ি চালিয়ে ৬৪ বছর বয়সী এক সাইকেল আরোহী বৃদ্ধকে চাপা দিয়ে মেরে ফেলেন শ্রীলঙ্কার উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুশল মেন্ডিস। এর জন্য দেশটির পুলিশ তাকে গ্রেফতারও করে। তবে গ্রেফতারের একদিন পরেই আদালত থেকে জামিনে মুক্তি পেলেন তিনি।

ঘটনাটি ঘটেছে রোববার (০৫ জুলাই) ভোরে, দক্ষিণ কলম্বোর পানাদুরায়। এমন মর্মান্তিক ঘটনা ঘটানোর জন্য ২৫ বছর বয়সী লঙ্কান ব্যাটসম্যানকে গ্রেফতার করে পুলিশ আদালতে ওঠায়। তবে ২০ লাখ শ্রীলঙ্কান রুপিতে জামিন দেওয়া হয় তাকে। কিন্তু আগামী ৯ সেপ্টেম্বর আবার আদালতে হাজিরা দিতে হবে।

এছাড়া প্রাথমিক তদন্তের পর মেন্ডিসকে ড্রাইভিংয়ের জন্য অনুমতিও দেওয়া হয়েছে।

করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ক্রিকেট স্থগিত থাকার পর এই সপ্তাহ থেকে পাল্লেকেল্লেতে অনুশীলন শুরু করেছে শ্রীলঙ্কা। মেন্ডিসও সেই ট্রেনিং ক্যাম্প স্কোয়াডে আছেন। এরই মধ্যে রোববার ভোরে গাড়ি চালানোর সময় দূর্ঘটনাবশত ঐ সাইকেল আরোহীকে চাপা দিয়ে বসেন তিনি। পরে হাসপাতালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় বৃদ্ধটির।

নিহত ব্যক্তি পানাদুরা গোরাকাপোলা এলাকার বাসিন্দা বলে জানিয়েছেন এসএসপি সেনারত্নে।

শ্রীলঙ্কা ক্রিকেটের অন্যতম এই ব্যাটসম্যান দেশের হয়ে ৪৪টি টেস্ট, ৭৬টি ওয়ানডে ২৬টি টি-টোয়েন্টি খেলেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security